কুমিল্লায় ৭ মাসের শিশুকে নিয়ে প্রতিবেশী উধাও

কুমিল্লা: কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুসহ প্রতিবেশী এক নারী উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শিশুটি উপজেলার রামকৃষ্ণপুর আখন্দপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। শনিবার (১৩ মে) স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোহাম্মদ মিয়া নামের ওই শিশু নিয়ে পালিয়ে যান প্রতিবেশী মাহমুদা (৩২)। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হোমনা থানার পরিদর্শক (তদন্ত) রিপনা বালা বলেন,অভিযুক্ত মাহমুদা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে এবং একই উপজেলার শাহপুর গ্রামের সুমন মিয়ার স্ত্রী। শিশুটিকে উদ্ধার এবং অভিযুক্তকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযানে নেমেছে।

শিশুর মা শিউলী আক্তার জানান, নিজের ঠাণ্ডাজনিত সমস্যায় চিকিৎসা নিতে এদিন সকাল ৯টায় ছেলে মোহাম্মদ মিয়াকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সঙ্গে এনেছিলেন মাহমুদা নামের প্রতিবেশী এক ভাড়াটিয়া। ডাক্তার দেখিয়ে পরীক্ষার রিপোর্ট দেখাতে পুনরায় হাসপাতালে যান তিনি। রোগীর ভিড় থাকায় ছেলেকে নিয়ে ওই চিকিৎসকের কক্ষের সামনে অপেক্ষা করছিলেন শিউলী আক্তার এবং মাহমুদা। ১২টার দিকে ছেলে মোহাম্মদকে মাহমুদার কোলে দিয়ে ডাক্তারের কক্ষের দিকে যান শিউলী। কিছুক্ষণ পরে ফিরে তার সন্তানসহ মাহমুদাকে আর দেখতে পাননি তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার বলেন, শিউলী চিকিৎসা নিয়ে রিপোর্ট দেখাতে এসেছিলেন। পরে শুনি যাকে সঙ্গে নিয়ে এসেছিলেন সেই নারীই নাকি তার ৭ মাস বয়সী ছেলেকে নিয়ে পালিয়ে গেছেন। এটা শুনে আমি থানাকে অবহিত করি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!